Pratima Bhowmik at the house of journalist Manas

খোয়াই এর প্রয়াত সাংবাদিক মানস ভট্টাচার্যের পরিবারের খোঁজখবর নিতে বৃহস্পতিবার ওনার জাম্বুরা স্থিত নিজ বাড়িতে ছুটে গেলেন রাজ্যের প্রাক্তন সাংসদ প্রতিমা ভৌমিক। এইদিন সাংবাদিক মানস ভট্টাচার্যের বাড়ি সফর কালে উনার সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খোয়াই মন্ডল সভাপতি সুব্রত মজুমদার, সহ-সভাপতি প্রণব বিশ্বাস এবং খোয়াই পৌর পরিষদের কাউন্সিলর শঙ্খ পাল সহ অন্যান্যরা। এদিন প্রাক্তন সাংসদ প্রতিমা ভৌমিক প্রয়াত সাংবাদিক মানসের স্ত্রী- মা, ও ৮ বৎসরের পুত্র সন্তানের সাথে কথা বলেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রাক্তন সাংসদ বলেন সাংবাদিক মানস ভট্টাচার্যকে আমরা তো তার পরিবারের নিকট ফিরিয়ে দিতে পারব না। তবে ওনারা কোন প্রকার অসুবিধা কিংবা সমস্যার সম্মুখীন যাতে না হন তার জন্য অবশ্যই পাশে থাকবো।

Pratima Bhowmik at the house of journalist Manas
Pratima Bhowmik at the house of journalist Manas

উল্লেখ্য, মানস ভট্টাচার্য খোয়াই জেলা থেকে সংবাদ প্রতিনিধি ছিলেন। রাজ্যের অন্যতম দুরদর্শনের হয়ে সাংবাদিকতার পেশায় কর্মরত ছিলেন তিনি। দীর্ঘ সময় যাবত এই পেশার সাথে যুক্ত ছিলেন মানস। গত ৩০ শে এপ্রিল রাতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন মানস। তৎক্ষণাৎ তাকে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিতসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মাত্র ৪৩ বছর বয়সে পরিবারে বৃদ্ধা মা, স্ত্রী এবং ৮ বর্ষীয় এক পুত্র সন্তান কে রেখে চলে গেলেন মানস। তার সাথে সংবাদ জগতের অগণিত বন্ধু। সহকর্মী দের কাছে রেখে গেলেন অগণিত স্মৃতি।
প্রাক্তন সাংসদ প্রতিমা ভৌমিক ও উনার এই অকাল প্রয়ানে গভীর শোক ব্যক্ত করেছেন। সংবাদ জগতের এক অপূরণীয় ক্ষতি সাংবাদিক মানসের এই অকাল প্রয়াণ। তবে এদিন প্রাক্তন সাংসদ প্রতিমা ভৌমিকের এই সাক্ষাৎকারে খুশি হয়েছেন মানসের পরিবার। পাশে থাকার আশ্বাস পেয়েও উনাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তারা।

জলমগ্ন মরিয়ম নগর চার্চে যাবার মূল সড়ক
Leave A Reply