নিখোঁজ কলেজ পড়ুয়া ছাত্র

ফের নিখোঁজ এক কলেজ পড়ুয়া ছাত্র। প্রতিনিয়ত রাজ্যের বুকে অপহরণজনিত ঘটনা বৃদ্ধি পেয়ে চলেছে। এবার আমতলী থানাধীন মধুবন ঝরঝরিয়া এলাকায় এক কলেজ পড়ুয়া ছাত্রের নিখোঁজ হওয়ার খবর মিলেছে।

জানা গেছে আমতলী থানার অন্তর্গত মধুবন ঝরঝরিয়া এলাকার প্রণব সরকারের ছেলে সায়ন সরকার আগরতলা রাম ঠাকুর কলেজের ছাত্র। সে মঙ্গলবার সকালে মা বাবার কাছে ব্যাংকে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় কিন্তু বিকেল হয়ে গেলেও সে বাড়িতে ফিরে না আসায় চিন্তিত হয়ে ওঠে তার বাবা-মা। তার মা বাবা তাকে ফোন করলে মোবাইল সুইচ অফ পায় আর তখনই সায়ানের মা বাবার কিছুটা সন্দেহ হয়।

সন্ধ্যা পর্যন্ত সমস্ত আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও সায়নের কোন সন্ধান পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় সায়ন সরকারের বাবা প্রণব সরকার আমতলী থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন। সংবাদ মাধ্যমের দ্বারস্থ হয়ে সায়ন সরকারের বাবা প্রণব সরকার ছেলের নিখোঁজ হওয়ার ঘটনাটি বিস্তারিতভাবে তুলে ধরেন।

এদিন প্রণব সরকার জানিয়েছেন সায়ন এর আগে কখনো এভাবে বাড়ি থেকে যায়নি সায়ন। যেখানেই যত সঠিক সময়ে বাড়িতে ফিরে আসতো। কিন্তু মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে গিয়ে আচমকা নিখোঁজ হয়ে যাওয়ায় তার গোটা পরিবার মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। এ পেছনে কি কারণ রয়েছে সে সম্পর্কেও কিছুই ধারণা করতে পারছেন না তার বাবা-মা। বাড়িতে কোন ধরনের ঝামেলা ছিল না বলে দাবি সায়নের পরিবারের সদস্যদের।

সায়ন সরকারের বাবা প্রণব সরকার রাজ্য প্রশাসন সহ রাজ্যের মানুষের কাছে অনুরোধ জানিয়েছেন তাদের একমাত্র ছেলেকে খুঁজে পেলে যেন তাদের বুকে ফিরিয়ে দেয়। কলেজ পড়ুয়া এই ছাত্রকে খুঁজে পেতে প্রশাসন কি উদ্যোগ গ্রহণ করে সেদিকেই তাকে সায়নের গোটা পরিবার।

Leave A Reply