৪৭ কেজি গাঁজা সমেত আটক বিলাশ বহুল গাড়ি

বিলাশবহুল গাড়ি করে গাঁজা পাচারের গোপন পরিকল্পনা ভেস্তে দিল পুলিশ। গাঁজা বিরোধী অভিযানে নেমে এভাবেই একের পর এক গাঁজা পাচারকারীর বড় বড় পার্সেল ডেলিভারির আগেই আটকা পড়ছে পুলিশের জ্বালে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে।

৪৭ কেজি গাঁজা সমেত আটক বিলাশ বহুল গাড়ি
৪৭ কেজি গাঁজা সমেত আটক বিলাশ বহুল গাড়ি

এবারেও একই ঘটনার সাক্ষী খোয়াই থানার অন্তর্গত জাতীয় সড়ক। জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে যে একটি বিলাশবহুল গাড়ি করে প্রচুর সংখ্যক গাজার প্যাকেট পাচার হতে যাচ্ছে। সেই মোতাবেক পুলিশ বাবুরা ও উত পেতে বসে থাকেন। খোয়াই থানার অন্তর্গত জাতীয় সড়কের চেরমা নাকা তে পৌছা মাত্রই গাড়ি টিকে আটক করে তল্লাশি চালায় পুলিশ। আর তাতেই সেই বিলাশবহুল গাড়ি থেকে উদ্ধার হয় ৪৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা । সেই সঙ্গে গাড়ি চালক কে ও আটক করা হয়েছ্যে। গাড়ির চালক এর নাম রজনী দেববর্মা বলা জানানো হয়েছে।
উল্লেখ্য, বিলাশবহুল গাড়ির ঈক একটি চেম্বারে খুবই নিপুণতার সাথে গাঁজা ভর্তি প্যাকেট গুলিকে লুকানো হয়েছিল। গাড়ির দরজা থেকে শুরু করে সিটের নীচে সর্বত্র তল্লাশি চালায় পুলিশ। এই গাজার পাচারের মূল মস্তক কে বা কারা সেই নিয়ে আপাতত কিছু জানানো হয়নি। আটক গাড়ি চালককে রিমান্ড চেয়ে শুক্রবার কোর্টে তোলা হতে পারে বলে এদিন জানান পুলিশ। জেরাতেই হয়তো বেড়িয়ে আসবে মালিকের নাম।
তবে বলা বাহুল্য ডঃ মানিক সাহার দেখানো দিশায় অগ্রসর হয়ে রাজ্যের পুলিশ প্রশাসন নেশা বিরোধী অভিযানে বেশ ভালই কাজ করে চলেছেন। তবে ড্রাগস এবং কৌটা বাণিজ্যের ক্ষেত্রে যেন বুঝে শুনে লাগাম টানছেন আর ছাড়ছেন দারোগাঁ বাবুরা। এর পেছনে কি কারণ ? সেটাই প্রশ্ন চিহ্ন হয়ে থেকে গেল ।

Leave A Reply